1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে : এমএ মান্নান

  • আপডেট সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

মো. শাহজাহান মিয়া ::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনে আ.লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বিএনপি অনেক চেষ্টা করেও আ.লীগ সরকারকে হঠাতে পারেনি। তাদের জ্বালাও-পোড়াও রাজনীতি আমেরিকাও পছন্দ করে না। বিগত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে। তিনি বলেন, আমরা বানাই ও আর বিএনপি ভাঙে। এখন তারা ভোট না দেয়ার জন্য লিফলেট বিতরণ করে। তাদের জনগণ প্রত্যাখ্যান করেছে।
তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশের গ্রামের মানুষের কল্যাণে কাজ করেন। গরীব মানুষকে তিনি বেশি ভালবাসেন। দেশের এতো উন্নয়ন শেখ হাসিনার সুদূর প্রসারী চিন্তা-ভাবনার ফসল। মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে না এলেও তাদের ‘ডেম’ তৃণমূল বিএনপি নির্বাচন করছে। তাই এবারের নির্বাচন কোন সাধারণ নির্বাচন নয়। এ নির্বাচনে বিপুল পরিমাণ ভোট প্রদানের মাধ্যমে সমুচিত জবাব দিতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে তিনি জনগণের প্রতি আহবান জানান।
মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন আ.লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় দাওরাই বাজারে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।
এতে স্বাগত বক্তব্য রাখেন আশারকান্দি ইউপি চেয়ারম্যান ও আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো.আইয়ূব খান। বক্তব্য রাখেন আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কয়েছ ইসরাইল প্রমুখ।
পরে স্থানীয় নয়াবন্দর বাজারে পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ আবদুস ছত্তার-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালনসহ অনেকে। পৃথক সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আ.লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম, যুক্তরাজ্য আ.লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিত, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানি প্রমুখ। এছাড়া পৃথক সভায় স্থানীয় দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনতা অংশগ্রহণ করেন। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন সভায় যোগদানসহ ভোটারদের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com