1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নাশকতার পরিকল্পনাকালে ছাত্রদল নেতা জাহাঙ্গীর ও তারেক গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
নাশকতার পরিকল্পনাকালে জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে পৌর শহরের শান্তিবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পরিত্যক্ত একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, পৌর শহরের বিভিন্ন সময়ে হরতালের সমর্থন মিছিল করে যানবাহন ভাঙচুরসহ কয়েকটি মামলা রয়েছে জেলা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে। মঙ্গলবারও হরতালের সমর্থনে সুনামগঞ্জে সকাল থেকে নাশকতার পরিকল্পনা করে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। সেই সঙ্গে সকালে শহরের দুটি পয়েন্টে যানবাহন ভাঙচুর করা হয়। পরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শান্তিবাগ এলাকার ওই বাসা থেকে তাদের গ্রেপ্তার করে ও একটি মিনি কার জব্দ করা হয়। গ্রেফতার সাদা রঙের প্রাইভেটকারে চড়ে শহরের বিভিন্ন জায়গায় গাড়ি ভাংচুর ও নাশকতা করতো। মঙ্গলবারও তারা ওই গাড়ি নিয়ে নাশকতা করার চেষ্টা করছিল।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, হরতাল অবরোধের নামে সুনামগঞ্জে বিভিন্ন সময়ে গাড়ি ভাঙচুর করা হয়েছে। মঙ্গলবার সকালে হরতালের সমর্থনে কয়েক জায়গায় ভাঙচুর চালানো হয়। শহরের একটি বাড়িতে নাশকতার পরিকল্পনা করছে এমন খবরে পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়াকে গ্রেফতার করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com