1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কোথাও হরতালের প্রভাব নেই

  • আপডেট সময় বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রভাব কোথাও দেখা যায়নি। সুনামগঞ্জে সব ধরনের যানবাহনের চলাচল স্বাভাবিক ছিল। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৬টা থেকে শুরু হওয়া হরতাল সন্ধ্যা ৬টা পর্যন্ত চালানোর ঘোষণা দেয়া হয়।
সরেজমিনে সুনামগঞ্জ শহরের নবীনগর, ষোলঘর, হাছননগর, ট্রাফিক পয়েন্ট, মধ্যবাজার, স্টেশনরোড, কালীবাড়িসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, যানবাহন চলাচল স্বাভাবিক। এছাড়াও সড়কে মোটরসাইকেল, প্রাইভেটকার, সিএনজি অটোরিকসা ও রিকসা চলাচল করছে। পাশাপাশি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাটও খুলতে দেখা যায়। অফিস, আদালত, ব্যাংকে জনসাধারণ উপস্থিতি ছিল অন্যান্য দিনের মতোই স্বাভাবিক। অপরদিকে, শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট ছিল পুলিশের সতর্ক উপস্থিতি। তাছাড়া বিভিন্ন আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে টহল দিতে দেখা গেছে।
শহরের পৌরবিপণি এলাকায় বাজারের উদ্দেশ্য যাওয়া মোহাম্মদ খলিল নামের এক ব্যক্তি বলেন, হরতালে যানবাহন স্বাভাবিক দিনের মতই চলছে। জীবিকার প্রয়োজনে মানুষের রাস্তায় বের হলেও মনের মধ্যে ভয় ও আতঙ্ক থেকেই যায়।
গত ২৮ অক্টোবর মহাসমাবেশ প- হওয়ার পর সরকার পতনের একদফা দাবিতে তিন দফায় চারদিন হরতাল ও ১১ দফায় ২২ দিন অবরোধ কর্মসূচি পালন করেছে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com