1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জের উন্নয়নে আরও অনেক কাজ করতে চাই : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, একটা সময় আমি পায়ে হেঁটে, সাঁতার কেটে স্কুলে যেতাম। চিন্তা করতাম গ্রামে কেনো ভালো প্রতিষ্ঠান হয় না। যখন চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জের ডিসি ছিলাম তখন গ্রামে বেশি কাজ করতাম। ময়মনসিংহে কাজ করার সময় বর্তমান প্রধানমন্ত্রীর সাথে দেখা হয়েছিল। তখন তাকে উচ্চ সম্মান দেখিয়েছি। তিনি তখন বিরোধী দলের নেতা ছিলেন। বঙ্গবন্ধুর কন্যা আমাকে মনে রেখেছেন। তখনই চাকরি ছেড়ে তার সাথে কাজ করতে চেয়েছিলাম। তিনি না করেছেন। আমাকে মায়া করেছেন। আমি নিজের জন্য কিছু করি না, আমার নিজের কোনো মুনাফা নেই, আমি কোনো তদবির করি না। এলাকার মঙ্গলের জন্য কাজ করি। আমার জীবনের উদ্দেশ্য এলাকার জন্য কাজ করা এবং করে যাচ্ছি।
গত বুধবার রাতে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পশ্চিমপাড়ার রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, নৌকায় ভোট দেন আমি সেটা বলবো না। শুধু বলবো আপনারা ন্যায়বিচার করবেন। সুনামগঞ্জের উন্নয়নের দিকে তাকান। অভাবনীয় উন্নয়ন হয়েছে সুনামগঞ্জ জেলায়। সারাদেশে বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছে আওয়ামী লীগ সরকার। আপনারা যদি মনে করেন এ সরকার দেশ, দশের জন্য কাজ করে তাহলে অবশ্যই সরকার ও সরকারের প্রতীকের প্রতি সুবিচার করবেন বলে আমার বিশ্বাস। আমি সুনামগঞ্জের উন্নয়নে আরও অনেক কাজ করতে চাই। আপনারা সবাই সে সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি। আমরা উন্নয়নে বিশ্বাস করি। শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্যের উন্নয়ন চাই আমরা। বার বার সংসদে পাঠিয়েছিলেন বলেই আজ দিরাই রাস্তার মুখে মেডিকেল কলেজ দেখছেন। এরপরেই বিশ্ববিদ্যালয়। আরও দেখবেন। অনেক কিছুই দেখবেন যা একসময় সুনামগঞ্জবাসী কল্পনাও করেনি। এ জন্য সুযোগের দরকার।
মন্ত্রী বলেন, একটি দুষ্টের দল আছে। দুষ্ট লোকেরা, ঘৃণ্য উদ্দেশ্য বাস্তবায়ন করছে। অবরোধ হরতাল এখন আর মানুষ চান না। নির্বাচন বানচালে নানান ধরনের ফন্দিফিকির করছে। অরাজকতা করতে হবে চায়। সাধারণ মানুষকে নির্বাচন থেকে বিরত রাখাই এখন তাদের মূল উদ্দেশ্য। রেললাইনে কেটে, বাসে আগুন দিয়ে তারা জনগণের ক্ষতি করছে। বিশ্বের বড় বড় দেশের বারান্দায় গিয়ে আমাদের নামে অভিযোগ দিচ্ছে। এসবে লাভ হবে না। পাগলা, শান্তিগঞ্জের মতো গ্রামে আসতে হবে। তারা চাইলে আপনারাও ক্ষমতায় যাবেন। সাধারণ মানুষ এখন আর হরতাল অবরোধ চায় না।
সমাবেশে সভাপতিত্ব করেন পশ্চিম পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. নূরুল হক।
ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ স¤পাদক জাবেদ আহমদের পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, অর্থনীতিবিদ সাদাত মান্নান অভি, সহ-সভাপতি তেরাব আলী, সাধারণ স¤পাদক মো. হাসনাত হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার, আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত চৌধুরী টপ্পা, পশ্চিম পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সাজিদুর রহমান সাজিদ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুশীল চন্দ্র দাশ ও উপজেলা যুবলীগ নেতা আফিজুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com