1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় সাংবাদিক সন্দীপন তালুকদারের ওপর হামলা

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

শাল্লা প্রতিনিধি ::
শাল্লা উপজেলা প্রেসক্লাবের সাধারণ স¤পাদক ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি সন্দীপন তালুকদারের ওপর হামলার ঘটনা ঘটেছে। ১৩ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় ওই সাংবাদিকের নিজ বাড়ি নতুন যাত্রাপুর গ্রামে এই ঘটনা ঘটে। ওই সন্দীপন তালুকদার নতুন যাত্রাপুর গ্রামের সীতেশ তালুকদারের বড় ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, ১৩ ডিসেম্বর রাতের খাবার খেয়ে ওই সন্দীপন তালুকদার নিজ ঘরের বাইরে পায়চারী করছিলেন। এ সময় ৮ থেকে ১০ জনের একটি সঙ্ঘবদ্ধ দল সন্ত্রাসী কায়দায় তার ওপর হামলা চালায়। হামলাকারীরা লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় তার স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
এবিষয়ে আহত সন্দীপন তালুকদার বলেন, রাতের খাবার খেয়ে ঘরের বাইরে পায়চারি করার জন্য বের হয়েছিলাম। এসময় ওঁৎপেতে থাকা নতুন যাত্রাপুর গ্রামের হরিলাল দাস, নিহার দাস, বিভেস দাস, ব্রজবাঁশী দাস, রূপক দাস সবুজ দাস, রুবেল দাসসহ আরও তিনজন সঙ্ঘবদ্ধ হয়ে আমার ওপর হামলা চালায়। তবে কেনো তারা আমার ওপর এভাবে হামলা করল আমি জানি না।
এ বিষয়ে শাল্লা থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার পরই থানা থেকে আমাদের টিম গেছে। এখানে বেশ কয়েকটা বিষয় রয়েছে। এরমধ্যে জমি সংক্রান্ত বিষয় একটি। তবে আইন নিজের হাতে তুলে নিয়ে এভাবে একজন সাংবাদিকের ওপর হামলা চরম অন্যায় কাজ। এনিয়ে এখনও কোনো অভিযোগ পাইনি ও কাউকে গ্রেফতারও করা যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com