1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
যথাযোগ্য মর্যাদায় সুনামগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ। পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ, স্থানীয় সরকারের উপ পরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজন কুমার সিংহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নান, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সাবেক কমান্ডার হাজী নুরুল মোমেন, সদর উপজেলা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মজিদ প্রমুখ। এছাড়াও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
অপরদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় পিটিআই বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। পিটিআই বধ্যভূমিতে পু®পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং গণমাধ্যমকর্মীগণ। পিটিআই বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং শেষে বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com