1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

সুনামকণ্ঠ ডেস্ক ::
বাংলাদেশের আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই বলে দাবি করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। একইসঙ্গে মন্ত্রীর দাবি, বিরোধী দল বিএনপির ওপর সন্তুষ্ট নয় মার্কিন যুক্তরাষ্ট্র।
বৃহ¯পতিবার (১৪ ডিসেম্বর) নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে এক সেমিনার শেষে গণমাধ্যমকে এ কথা বলেন মন্ত্রী। তিনি বলেন, বহির্বিশ্ব আমাদের সহায়তার কাজ করেছে। বহির্বিশ্ব চায়, একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন। তারা এরসঙ্গে যুক্ত করেছে কোনো বায়োলেন্স (সংঘাতমুক্ত) নয়। আমরাও চাই অবাধ ও সুষ্ঠু নির্বাচন। এ ব্যাপারে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে আমাদের ওপর বহির্বিশ্বের কোনো চাপে নেই। আমরা আমাদের নিজেদের প্রেসারে আছি। একটা সুষ্ঠু, সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন করতে চাই। এটা আমাদের প্রেসার। এটা আমরা নিজেরাই সিদ্ধান্ত নিয়েছি।
এর আগে একাধিকবার মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ম্যাথিউ মিলার বলেছেন, বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চাই। যা আমাদের নীতির সাথে সামঞ্জস্যপূর্ণ। বাংলাদেশি সরকারের সাথে আলোচনার ক্ষেত্রেও এটিই মূল বিষয়।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com