1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জয়া সেনকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

দিরাই প্রতিনিধি ::
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দিরাই-শাল্লা আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আল-আমিন চৌধুরীর সমর্থনে বর্ধিত সভা করেছে দিরাই আওয়ামী লীগ। বুধবার সন্ধ্যায় দিরাইয়ে একটি কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নৌকার বিরুদ্ধে আওয়ামী লীগের যারা নির্বাচন করবে তারা বিদ্রোহী। তাদের সাথে আওয়ামী লীগের কোন স¤পর্ক নেই। তিনি বলেন, দিরাই-শাল্লা হচ্ছে রাজনীতির রাজধানী। তাই এ আসনের গুরুত্ব দেশের অন্য যে কোন আসনের চেয়ে বেশি। এ আসন সুরঞ্জিত সেনগুপ্তের আসন, এ আসন জয়া সেনগুপ্তার আসন, এ আসন জননেত্রী শেখ হাসিনার আসন। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে এ আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে।
তিনি ড. জয়া সেনগুপ্তাকে আহ্বান জানিয়ে বলেন, বউদি আপনি আমাদের শ্রদ্ধার মানুষ। এ আসনে আপনি এবং আপনার স্বামী বারংবার নৌকার এমপি হয়েছেন। আমি আশা করবো আপনি মনোনয়ন প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করবেন।
সভায় দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ স¤পাদক উপস্থিত না থাকার বিষয়ে তিনি বলেন, আমরা জেলা কমিটি তাদের কাছে জবাবদিহিতা চাইবে।
স্থানীয় রাজনীতি প্রসঙ্গে নূরুল হুদা মুকুট বলেন, আপনারা ভোট দিয়ে জয়াসেনকে এমপি বানান কিন্তু এমপি হবে অন্যজন। তারা বিদেশে বাড়ি করে, ঢাকা সিলেটে একাধিক বাড়ি করে তাদের প্রতিহত করতে হবে। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।
দিরাই আওয়ামী লীগের অফিস স¤পর্কে তিনি বলেন, সুরঞ্জিত সেনগুপ্তের বাসায় আওয়ামী লীগের অফিস হিসেবে একটি সাইনবোর্ড রয়েছে। তাতে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু এ বাসা যদি নৌকা ছাড়া অন্য কোন প্রার্থীর অফিস হিসেবে ব্যবহার করা হয় তাহলে সেখান থেকে আওয়ামী লীগের সাইনবোর্ড সরিয়ে ফেলতে হবে।
দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আল-আমিন চৌধুরী ও উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com