1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে আমন সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে আমন সংগ্রহ কার্যক্রম উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা সদর খাদ্যগুদামে আনুষ্ঠানিকভাবে কৃষকদের কাছ থেকে সরকারিভাবে ন্যায্যমূল্যে আমন ধান ও মিলারদের কাছ থেকে চাল সংগ্রহ উদ্বোধন করা হয়। এ সময় সুনামগঞ্জ জেলা আ.লীগের উপদেষ্টা ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. শাহাব উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কাওসার আহমেদ, উপজেলা সদর খাদ্যগুদাম কর্মকর্তা দীপক সূত্র ধর, খাদ্য পরিদর্শক রুহুল আমিন চৌধুরী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংগ্রহ বিষয়ে জগন্নাথপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো.শাহাব উদ্দিন জানান, জগন্নাথপুর সদর ও রাণীগঞ্জ খাদ্যগুদামের মাধ্যমে এবার ৩০ টাকা কেজি দরে ২৯৬ মেট্রিকটন আমন ধান সংগ্রহ করা হবে। সেই সাথে মিলারদের কাছ থেকে ৪৩ টাকা কেজি দরে ২৬৯৬ মেট্রিকটন আতপ ও ৪৪ টাকা কেজি দরে ৬৪ মেট্রিকটন সিদ্ধ চাল সংগ্রহ করা হবে। আমন ধান ও চাল সংগ্রহ আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com