1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কোটি টাকার অবৈধ পণ্য জব্দ, গ্রেপ্তার ৩

  • আপডেট সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরের সীমান্ত এলাকায় ভারত থেকে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা ১ কোটি ১ লক্ষ ৭৩ হাজার ৭৬০টাকার অবৈধ পণ্যসহ ৩ জনকে গ্রেফতার করেছেন বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের ঢালারপাড় গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ফারুক আহমেদ (২০), লাউড়েরগড় গ্রামের মৃত নুর সোবহানের ছেলে মিরাট মিয়া (৫৫) এবং তার ছেলে হাবিবুর রহমান (২১)।
পুলিশ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম ও এএসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল সীমান্ত নদী যাদুকাটায় অভিযান চালিয়ে তিন চোরাচালানীসহ প্রথমে একটি কাঠের নৌকা জব্দ করে। পরে নৌকায় তল্লাশি চালিয়ে ২২ কার্টন ভারতীয় স্কিন সানরাইজ ক্রিম, ৩২ কার্টন ভেসলিন ক্রিম, ১৬ কার্টন জনসন বেবি শ্যাম্পু, ১১ কার্টন ফ্রেম ক্রিম, ১৮ কার্টন জনসন বেবী সোপ, ৮০ পিস শার্টপিস, ১১৬ পিস সানমেক্র, ১৭৫পিস এমজি, ১৮পিস মেক লাক্সারি স্যুটের থানকাপড়সহ একটি মোবাইলফোন জব্দ করা হয়।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন জানিয়েছেন, এঘটনায় গ্রেপ্তারকৃত তিনজন এবং একজনকে পলাতক আসামি করে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্ জানিয়েছেন, জব্দকৃত চোরাচালান পণ্যের আনুমানিক বাজার মূল্য ১ কোটি, ১ লাখ, ৭৩ হাজার ৭৬০ টাকা হবে। চোরাচালান প্রতিরোধে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com