1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় ইউএনও এবং ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান ও থানার ওসি মিজানুর রহমানের সাথে সাংবাদিকদের পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ইউএনও মনজুর আহসান বলেন, বিদায়ী ইউএনও আবু তালেবের অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো আমি সমাপ্ত করব। শিক্ষা, সংস্কৃতির ক্ষেত্রে অবশ্যই আমার আন্তরিকতা থাকবে। পাশাপাশি হাওরের বোরোধান যাতে নির্বিঘেœ কৃষক ঘরে তুলতে পারেন সেদিকেও আমার সজাগ দৃষ্টি থাকবে। এসময় নবাগত ইউএনও মনজুর আহসান উপজেলার সাংবাদিকদের সহযোগিতা চান।
অন্যদিকে বিকেল সাড়ে ৩টায় শাল্লা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন থানার নতুন ওসি মিজানুর রহমান। এসময় তিনি বলেন পুলিশ পরিচয়ের বাইরেও আমি একজন মানুষ। এখন থেকে থানায় কেউ দালাল ধরে আমার কাছে আসতে পারবে না। যেকোনো ব্যক্তি সরাসরি আমার সাথে কথা বলবেন। থানায় কারো সাথে কোন ধরনের আর্থিক লেনদেন করতে পারবে না। আমি গরীব দুঃখী মানুষের হয়ে কাজ করতে চাই। কোন অন্যায় কাজকে আমি প্রশ্রয় দেব না। স¤পূর্ণ সত্য ও সততার সাথে আমি কাজ করবেন বলে জানান তিনি। ওসি মিজানুর রহমানও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এসময় শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেন, সাধারণ সম্পাদক সন্দীপন তালুকদার, সাংগঠনিক স¤পাদক কাজী বদরুজ্জামানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com