1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্ব মোড়লদের রক্তচক্ষুকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছেন প্রধানমন্ত্রী : জাহাঙ্গীর কবির নানক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

সুনামকণ্ঠ ডেস্ক ::
আগামী ২০ ডিসেম্বর সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) দরগাহ জেয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করবেন আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনী সমাবেশ হবে সিলেট আলিয়া মাদরাসা মাঠে। এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।
বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠ পরিদর্শন করে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে নগরীর একটি কমিউনিটি সেন্টারে নির্বাচনী সমাবেশের প্রস্তুতি হিসেবে একটি প্রতিনিধি সভা হয়। এতে সিলেট বিভাগের ১৯টি নির্বাচনী আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ বিভিন্ন সাংগঠনিক কমিটির নেতারা অংশ নেন। প্রতিনিধিসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ স¤পাদক মাহবুব উল-আলম হানিফের নেতৃত্বে কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রতিনিধি সভা শেষে সমাবেশস্থল পরিদর্শন করেন কেন্দ্রীয় নেতারা। এ সময় সাংবাদিকদের জাহাঙ্গীর কবির নানক বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনের প্রচারণা শুরুর নির্দেশনা রয়েছে ১৮ ডিসেম্বর। মাননীয় প্রধানমন্ত্রী সব সময় নির্বাচনী প্রচারণা সিলেট থেকে শুরু করেন। এবারও তার ব্যত্যয় হবে না। তিনি মাজার জেয়ারত করবেন।’আলিয়া মাদ্রাসা মাঠে ১০ লক্ষাধিক লোক সমাগম হবে বলে তিনি জানান।
মাঠ পরিদর্শনের আগে নগরীর আরামবাগের একটি কনভেনশন সেন্টারে প্রতিনিধি সভা হয়। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতায় জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু শুধু বিএনপি-জামায়াত আমাদের বিরুদ্ধে বিশ্বমোড়লদের দাঁড় করিয়েছে। অথচ আমাদের নেত্রী বিশ্ব মোড়লদের রক্তচক্ষুকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছেন। বিএনপি-জামায়াত বিশ্ব মোড়লদের কাছে ধর্না দিয়ে কিছু করতে না পেরে হরতাল-অবরোধের নামে গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করছে। এসব মানুষ পুড়িয়ে হত্যার ঘটনায় বিশ্বমোড়লরা কথা বলে না। বিশ্বমোড়লদের দেখিয়ে দিতে হবে- শেখ হাসিনার দ্বারাই সুষ্ঠু নির্বাচন সম্ভব।
প্রতিনিধিসভায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জেবুন্নেছা হক, যুগ্ম সাধারণ স¤পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, শেখ হেলাল এমপি, সাংগঠনিক স¤পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর স¤পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অধ্যক্ষ জাকির আহমদ ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বক্তব্য দেন। উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, সুনামগঞ্জ-৪ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি নূরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com