1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিডিনিউজের দ্বিতীয় দিনের কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে জাতিসংঘ শিশু তহবিল-ইউনিসেফের অংশীদারিত্বে শিশু সাংবাদিকতায় বিশ্বের প্রথম বাংলা সাইট হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর উদ্যোগে তিনদিনব্যাপী শিশু সাংবাদিকতার দ্বিতীয় দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের লতিফা কমিউনিটি সেন্টার ও সেমিনার হলে দ্বিতীয় দিনের কর্মশালার উদ্বোধন করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ। সাংবাদিক আনোয়ারুল হক ও জেলা খেলাঘরের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামের পরিচালনায় কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও গল্পকার আকরাম উদ্দিন।
জেলার ২১ জন শিশুদের নিয়ে তিন দিনব্যাপি এ কর্মশালার প্রথম দিনে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র সাংবাদিক মাছুম বিল্লাল।
তিনদিন ব্যাপী চলমান এ কর্মশালায় মৌলিক সাংবাদিকতার ধারণা, সংবাদ ও ফিচার লিখন, শিশু সাংবাদিক হিসেবে কাজ করার সমস্যা ও সমাধান, মোবাইল ফোনে সংবাদ ও ভিডিও প্রতিবেদন তৈরিসহ বিভিন্ন বিষয়ে হাতেকলমে প্রশিক্ষণ দেওয়া হবে বলে জানান সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com