1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মানিক ও শীমমকে নির্বাচন কমিশনের শোকজ

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করায় সুনামগঞ্জ ৫ আসনের আ.লীগ প্রার্থী মহিবুর রহমান মানিক ও স্বতন্ত্র প্রার্থী শামিম আহমেদ চৌধুরীকে শোকজ করেছে নির্বাচন কমিশন। নির্বাচন অনুসন্ধান কমিটির সদস্য সিনিয়র সহকারী জজ বেলাল হোসেনের স্বাক্ষরিত পৃথক পত্রে সোমবার (১১ ডিসেম্বর) নির্বাচন পূর্বক অনিয়ম ও নির্বাচন আচরণ বিধি ভঙ্গে উভয় প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ করা হয়।
পত্রে উল্লেখ করা হয়, উভয় প্রার্থী মনোনয়ন দাখিলের আগে ও পরে সড়ক পথে মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল, মতবিনিময় সভা, জনসংযোগ ও উঠান বৈঠকে জনসমাগম করা ও প্রার্থীদের বক্তব্যে নির্বাচনী বিধি আচরণ বিধি লঙ্ঘন করেছেন। যা একাধিক স্থানীয় ও জাতীয় মিডিয়ায় প্রকাশ পেয়েছে বলে উল্লেখ করা হয়। কার্যধারা সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থী আচরণ বিধিমালা ২০১৮ এর বিধি ৩, ৬ (খ),৬ (গ) ৮ (ক) ও ১২ ভঙ্গ করা হয়েছে মর্মে উল্লেখ করা হয়। ফলে স্বতন্ত্র প্রার্থী শামিম চৌধুরীকে আগামী ১৩ ডিসেম্বর এবং মহিবুর রহমান মানিককে আগামী ১৪ ডিসেম্বর সকাল ১১টার মধ্যে সংশ্লিষ্ট কমিটিকে লিখিত ব্যাখ্যা প্রদানে নির্দেশ দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com