1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভ্যাট সপ্তাহ উদযাপনে সেমিনার ও সম্মাননা প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
“’আমার ভ্যাট আমি দিবো, কেনার সময় চালান নিবো” – এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০২৩ উদযাপন করা হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ, সুনামগঞ্জের আয়োজনে শহরের পানসী রেস্টুরেন্টের কনফারেন্স হলরুমে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ সুনামগঞ্জের বিভাগীয় কর্মকর্তা আল আমিন মাহমুদ আশরাফ-এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার, কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট মুহাম্মদ রাশেদুল আলম, সহকারী কর কমিশনার সুনামগঞ্জ সার্কেল ১৮,১৯ মো. রাকিবুল ইসলাম খান।
অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন অত্র বিভাগের রাজস্ব কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন। এ সময় ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ আকরাম হোসেন, মো. সুজাত আহমেদ। এদিকে উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন গণমাধ্যমকর্মী ইমরান হোসেন, একে মিলন আহমেদ, মো. আব্দুল শহীদ, রাজু রমজান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com