1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপির অবরোধে দেড় মাসে ছাই ২৭২ যানবাহন

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

বিশেষ প্রতিবেদক ::
বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের মধ্যে আবারও যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়েছে। সোয়া দুইে ঘণ্টার ব্যবধানে মঙ্গলবার দুটি বাস পুড়িয়ে দেওয়া হয়। দেড় মাস ধরে দফায় দফায় বিএনপির ডাকা হরতাল-অবরোধের মধ্যে সারাদেশে এখন পর্যন্ত ২৭২টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার জানান, মঙ্গলবার দুপুর ১২টা ১৮ মিনিটে রাজধানীর গুলিস্তানে হানিফ ফ্লাইওভারের নিচে পুলিশ বক্সের সামনে একটি বাসে আগুন দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বাসের আগুন নেভায়। এর আগে সকাল ১০টার দিকে গুলিস্তানে বাহন পরিবহনের একটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয় অবরোধ সমর্থকেরা।
ফায়ার সার্ভিস জানায়, ২৮ অক্টোবর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত সারাদেশে অগ্নিসংযোগের বিভিন্ন ঘটনায় ২৭২টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিসংযোগ করা যানবাহনের মধ্যে রয়েছে বাস ১৭০টি, ট্রাক ৪৪টি, কভার্ড ভ্যান ২৩টি, মোটরসাইকেল ৮টি ও অন্যান্য গাড়ি ২৭টি।
বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচি চলছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৬টায় এ কর্মসূচি শুরু হয়েছে। যা চলবে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com