1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আচরণবিধি ভেঙে এমপি রতনের বিশাল শোডাউন!

  • আপডেট সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
দ্বাদশ সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়নবঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতন তার নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ উঠেছে। রোববার দুপুরে সুনামগঞ্জ শহরের মল্লিকপুরস্থ আব্দুজ জহুর সেতু থেকে মধ্যনগর উপজেলা পর্যন্ত এমপি রতনের মোটরসাইকেল শোডাউনের বেশ কয়েকটি ভিভিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং সেখান থেকেই শুরু হয় সমালোচনা।
প্রত্যক্ষদর্শীরা জানান, এমপি মোয়াজ্জেম হোসেন রতন বিশাল শোডাউন করে সুনামগঞ্জ সদর উপজেলা থেকে নিজ সংসদীয় আসন তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগরের উদ্দেশ্যে রওনা দেন। যাত্রাকালে মোয়াজ্জেম হোসেন রতন তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে একটি সভাও করেন এবং সেখান থেকে তিনি ধর্মপাশা হয়ে মোটরসাইকেল বহর নিয়ে মধ্যনগরে যান। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের নৌকার মনোনীত প্রার্থীর বিরুদ্ধেও স্লোগান দিতে দেখাযায়।
অভিযোগ উঠেছে, নির্বাচনী প্রচারণার জন্য কয়েকশ মোটরসাইকেল ভাড়া করে নেন মোয়াজ্জেম হোসেন রতন। যার ফলে যাতায়াতের ভোগান্তি পোহাতে হয়েছে সাধারণ যাত্রীদের।
তাহিরপুরের বাসিন্দা রফিক উদ্দিন বলেন, বিকেলে এসেছি তাহিরপুর যাব। এখন আব্দুজ জহুর সেতুতে এসে দেখি মোটরসাইকেল নেই। জিজ্ঞেস করলাম এতো গাড়ি থাকে আজকে কই গেলো। অনেকে জানালো সব মোটরসাইকেল নিজের নির্বাচনী প্রচারণার কাজের জন্য ভাড়া করে নিয়েছেন বর্তমান এমপি মোয়াজ্জেম হোসেন রতন।
এ ব্যাপারে জানতে এমপি মোয়াজ্জেম হোসেন রতনের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
আচরণবিধি ভঙ্গের বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেন, মোয়াজ্জেম হোসেন রতন যদি মোটরসাইকেল শোডাউন করে নির্বাচনী প্রচারণা করেন এখন সেটি আচরণবিধি লঙ্ঘনের শামিল। তবে এখন পর্যন্ত কেউ আমাদের কাছে অভিযোগ দেয়নি। যদি অভিযোগ আসে সেটির উপর ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com