1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

দুর্নীতিবিরোধী দিবস পালিত

  • আপডেট সময় রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে শনিবার সুনামগঞ্জে দুর্নীতিবিরোধী মানববন্ধন, আলোচনা ও গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি পালিত হয়েছে। জেলা প্রশাসন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচি পালন করে। এতে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধি ও সমাজের বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশ নেন।
ওইদিন সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী। এ সময় জাতীয় সংগীত পরিবেশন করেন জেলা শিল্পকলা একাডেমির সংগীত শিল্পীরা। পরে দুর্নীতিবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আলোচনা পর্বে সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নূরুর রব চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খান, দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইকরাম হোসেন, সুনামগঞ্জ সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি যোগেশ্বর দাশ। স্বাগত বক্তব্য দেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ স¤পাদক অ্যাডভোকেট খলিল রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বোরহান উদ্দিন।
অনুষ্ঠানে টিআইবির সচেতন নাগরিক কমিটির উদ্যােেগ দুর্নীতিবিরোধী গণস্বাক্ষর সংগ্রহ করা হয়।
আলোচনায় বক্তারা বলেন, দুর্নীতি করব না, সবাইকে এই মানসিকতা পোষণ করতে হবে, লালন করতে হবে। দেশকে দুর্নীতিমুক্ত করতে না পারলে অন্যান্য অর্জন ম্লান হয়ে যায়। তাই দুর্নীতির বিরুদ্ধে সবাইকে কাজ করতে হবে।
জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেন, আমরা স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে কাজ করছি। এটির পূর্বশর্ত হলো দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠা। সব ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করা। যার যার অবস্থান থেকে এই অঙ্গীকার নিয়ে কাজ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com