1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হরতাল-অবরোধে ২৬৩ যানবাহনের অগ্নিসংযোগ

  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

 

সুনামকণ্ঠ ডেস্ক ::
সরকার পতনের এক দফা দাবিতে বিএনপি-জামায়াত ও সমমনা দল গুলোর ডাকা অবরোধ হরতালে ২৪ ঘণ্টায় একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে এ তথ্য জানা যায়।
শুক্রবার (৮ ডিসেম্বর) ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া সেল এর কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন, ৭ ডিসেম্বর সকাল ৬টা থেকে আজ ৮ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত তরঙ্গ প্লাস নামক ১টি বাসে আগুন লাগানোর সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। রাজধানী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সামনে দুর্বৃত্তরা ওই বাসে আগুন দেয়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২টি ইউনিট ও ১০ জন জনবল কাজ করে।
এছাড়া ২৮ অক্টোবর থেকে ৮ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত মোট ২৬৭টি অগ্নিসংযোগের (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এতে ২৬৩টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয় এবং ১টি অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনা ঘটে। অগ্নিসংযোগকৃত যানবাহনের মধ্যে রয়েছে: বাস ১৬২টি, ট্রাক ৪৪টি, কাভার্ড ভ্যান ২৩টি, মোটরসাইকেল ৮টি ও অন্যান্য গাড়ি ২৬টি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com