1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এখন আর বিএনপির নির্বাচনে আসার সুযোগ নেই : ইসি আলমগীর

  • আপডেট সময় শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

সুনামকণ্ঠ ডেস্ক ::
নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, এখন আর বিএনপির নির্বাচনে আসার সুযোগ নেই। তবে বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ করতে চায় তাহলে বিষয়টি পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যেতে পারে। যেহেতু মানুষ সৃষ্টির সেরা জীব, তাই এই বিষয়ে নীরিক্ষা করার সুযোগ রয়েছে।
বৃহ¯পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
ইসি মো. আলমগীর বলেন, নির্বাচনে এখনও সেনাবাহিনী মোতায়েনের কোনও সিদ্ধান্ত হয়নি। তবে যদি পরবর্তী সময়ে সিদ্ধান্ত হয় তাহলে সেনাবাহিনী মোতায়েন হলেও ম্যাজিস্ট্রেটের অধীনে কাজ করবে।
তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিদেশি কোনও চাপ নেই। আমরাই বিভিন্ন স্থানে চাপ প্রয়োগ করছি। ইতোমধ্যে নির্বাচনে আমেরিকা, ব্রিটেন, কানাডা ও অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশের ৮২ জন পর্যবেক্ষক ও ৪৬ জন সাংবাদিক নির্বাচন পর্যবেক্ষকের জন্য আবেদন করেছেন।
জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলার বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com