1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অবরোধের সমর্থনে শান্তিগঞ্জে মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলায় হরতাল-অবরোধের সমর্থনে মিছিল ও মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ করেছে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন। বৃহ¯পতিবার বিকাল ৩টায় উপজেলার পাথারিয়া বাজারে এই কর্মসূচি পালিত হয়।
মিছিলটি পাথারিয়া বাজার সংলগ্ন নতুন ব্রিজের মুখ থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান গলি ও মদনপুর-দিরাই রাস্তার পাথারিয়া বাজার এলাকা প্রদক্ষিণ করে। পরে সংক্ষিপ্ত সমাবেশা করেন দলের নেতাকর্মীরা।
উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জিয়াউর রহমান তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ স¤পাদক আমিনুর রশিদ আমিন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ স¤পাদক আঙ্গুর মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক ফরিদ আহমদ, যুবদল নেতা মুহিবুর রহমান মানিক, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক হারুনুর রশিদ হারুন ও ছাত্রদল নেতা মানছুর আহমদ।
এসময় উপস্থিত ছিলেন যুবদল নেতা সিরাজুল ইসলাম, তানিম আহমদ, মাহবুব আলম, আতাউর রহমান, মনসুর আলম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক শহিদ নূর, প্রজন্মদল নেতা শব্দেন নূর আহমদ সাগর, রুমান আহমদ, ছাত্রদল নেতা মিফতা আহমদ, সালমান আহমদ প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com