1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা প্রশাসক দিদারে আলম বদলি

  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসির নির্দেশ অনুযায়ী বদলি করে দেওয়া হয়েছে সুনামগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) দিদারে আলম মো. মাকসুদ চৌধুরীকে। এছাড়া ময়মনসিংহের জেলা প্রশাসককে (ডিসি) নির্বাচন কমিশনের নির্দেশে প্রত্যাহার করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ জানান, ময়মনসিংহের ডিসিকে ইসির নির্দেশনা অনুযায়ী প্রত্যাহার করেছে মন্ত্রণালয়। তাকে স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব পদে দেওয়া হয়েছে। আর অন্যদের বদলি করা হয়েছে।
মন্ত্রণালয়ের আদেশে বলা হয়েছে, দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সুনামগঞ্জকে বদলি করে ময়মনসিংহ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট করা হলো। আর মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের উপ-সচিবকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সুনামগঞ্জে বদলি করা হলো।
এর আগে সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বদলির জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে নির্দেশনা দেয় ইসি।
এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯টি দল ও স্বতন্ত্র মিলে দুই হাজার ৭১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। ইসি ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে আগামী বছরের ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com