1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জকে উন্নয়নে আলোকিত করেছি, আরও করবো : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আমি আপনাদের মানুষ। আমাকে আপনারা বারবার মায়া করছেন। উন্নয়ন করার সুযোগ দিচ্ছেন। আমি যতদিন বেঁচে আছি আপনাদের সেবায় নিজের জীবন বিলিয়ে দিতে চাই। সুনামগঞ্জের উন্নয়নের জন্য আপনাদের সহযোগিতা চাই। আমি কাজের মানুষ আমাকে কাজ করার সুযোগ দিন।
শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে শান্তিগঞ্জস্থ পরিকল্পনামন্ত্রীর হিজলবাড়িতে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আরও বলেন, সামনে নির্বাচন তাই আমাদেরকে সকল বিভেদ ভুলে আবারও নৌকাকে বিজয়ী
করতেই হবে। প্রধানমন্ত্রী সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি চান সুনামগঞ্জে বেশি বেশি উন্নয়ন হোক। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুনামগঞ্জকে উন্নয়নে আলোকিত করেছি, আরও করবো। সুনামগঞ্জে রেল আসবে, বিমানবন্দর হবে। কোন জায়গা আমরা খালি রাখব না। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের হাওয়া এখন ভালো। মাঝি ভালো, তাই দেশও ভালো আছে। এই সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশের মানুষ চায় উন্নয়ন, আর বিএনপি চায় দেশের ক্ষতি করতে। তারা নির্বাচনে না এসে হরতাল অবরোধ করে মানুষকে কষ্ট দেয়। জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করতে চায়। আর আমরা চাই উন্নয়ন আর উন্নয়ন।
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক হাসনাত হোসেনের সঞ্চালনায় কর্মীসভায় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুর রহমান আসাদ, যুগ্ম সাধারণ স¤পাদক এনামুল কবির এনাম, দপ্তর স¤পাদক সেলিম রেজা, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জুবেল আহমদ, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক খান প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com