1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট দিন : রনজিত সরকার

  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১ আসনে (মধ্যনগর, ধর্মপাশা, জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলা) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. রনজিত সরকার বলেছেন, ষড়যন্ত্র হয়েছিল ৭৫এর ১৫ই আগস্ট, ষড়যন্ত্র হয়েছিল ২০০৪ সালের ২১আগস্ট। সেই ষড়যন্ত্রের ধারা আজও অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তবুও তাকে রাষ্ট্রক্ষমতা থেকে সরাতে এবং দ্বাদশ জাতীয় নির্বাচনকে বানচাল করতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে।
সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে আপনারা সকলেই নৌকায় মার্কায় ভোট দিন।
শুক্রবার বিকেলে তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজার মেইন রোডে এক পথসভায় আওয়ামী লীগ প্রার্থী অ্যাড. রনজিত সরকার উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় তিনি বলেন, আমি আমার জীবনের শুরু থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। গত ১৫টি বছর আমার পরিবার-পরিজন রেখে এই হাওর এলাকার গ্রাম-গঞ্জে ঘুরে বেড়িয়েছি। এবার জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌাকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমি আপনাদের এই হাওর এলাকার সন্তান হিসেবে আমাকে আগামী নির্বাচনে ভোট দিয়ে অবহেলিত এই এলাকার অসমাপ্ত উন্নয়নমূলক কর্মকা- সমাপ্ত করার সুযোগ দিয়ে দেখেন আমি আপনাদের অমর্যাদা করবো না।
পথসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাড. আব্দুল করিম, জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, তাহিরপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি অধ্যাপক আলী মর্তুজা, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শামীম আহমদ আখঞ্জী, হোসেন আহমদ রাজা, কৃষকলীগ সভাপতি জিল্লুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, বাদাঘাট ইউপি আ.লীগের যুগ্ম
আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন, নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহিদ তালুকদার, উত্তর বড়দল ইউপি আ.লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক রফিক আহমেদ মানিক, ছাত্রলীগ নেতা রাজন চন্দ, শাহনাজুল হক সিকদার, ঝুমুর তালুকদার, আবুল কাসেম, তারেক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com