1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

ন্যায্যমূল্যে সবজি বিতরণ করছে ছাত্রলীগ

  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সবজির বাজারে স্বস্তি ফিরিয়ে আনতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখা। ন্যায্যমূল্যে ক্রেতাদের কাছে মৌসুমি সবজি বিতরণ করছে ছাত্রলীগ। শুক্রবার সকালে রমিজ বিপণিস্থ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে সাধারণ ক্রেতাদের মধ্যে ন্যায্যমূল্যে সবজি বিতরণ করেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি লিখন আহমেদ। সপ্তাহের প্রতি শুক্রবার এই সবজি বিক্রয়কেন্দ্রটি পরিচালনা করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
ছাত্রলীগের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারণ ভোক্তাগণ। ছাত্রলীগের বিক্রয়কেন্দ্র থেকে ন্যায্য মূল্যে টমেটো, বেগুন, ফুলকপি, মূলাসহ মৌসুমি জাতের সবজি সংগ্রহ করেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি লিখন আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ভাইয়ের দিকনির্দেশনায় আমরা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে সরাসরি কৃষকের কাছ থেকে সবজি কিনে এবং বাজারের কিছু অসাধু ব্যবসায়ীদের বিক্রয় মূল্যের তুলনায় সুলভ মূল্যে সাধারণ জনগণের মধ্যে সবজি বিক্রি করি। আমাদের বিক্রয়কেন্দ্রে আসা উপকৃত জনতা তাদের নিত্যপ্রয়োজনীয় শাকসবজি ন্যায্য মূল্যে পেয়ে আনন্দ প্রকাশ করেছেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাউসার আহমেদ, লায়েছ আহমেদ রাবিন, শেখ অলি ও জেলা ছাত্রলীগ নেতা পাপ্পু, ইউসুফ আহমেদ, সামসুল ইসলাম, মুনতাছির হাসান, আকেপ, মাহদী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com