1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন জয়া সেন

  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলের প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা। মঙ্গলবার সকালে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে জয়া সেনের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন।
দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন জানান, বর্তমান এমপি ড. জয়া সেনগুপ্তার পক্ষে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন।
এ বিষয়ে জয়া সেনগুপ্তা বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে। তবে এই বিষয়ে সাংবাদিকদের কাছে কোনো বক্তব্য দিতে পারব না। দিরাই এসে আমি কথা বলব।
জয়া সেনের পক্ষে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন সংগ্রহের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সিরাজ উদ-দৌলা তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা-কর্মীরা।
উল্লেখ্য, সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুর পর সুনামগঞ্জ-২ আসন থেকে দুবার সংসদ সদস্য নির্বাচিত হন তাঁর স্ত্রী ড. জয়া সেনগুপ্তা। তবে এবার এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com