1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে আলোচনা সভা

  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

 

 

স্টাফ রিপোর্টার ::
গণসচেতনতার মাধ্যমে মাদক ও নেশা জাতীয় দ্রব্যের অপব্যবহার রোধকল্পে মাদকবিরোধী স্লোগান সম্বলিত কলম, খাতা, স্কেল, জ্যামিতিবক্স বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
‘জীবনকে ভালবাসুন, মাদককে না বলুন’ এই স্লোগান নিয়ে অনুষ্ঠানের আয়োজন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ফারিহা একাডেমি। মঙ্গলবার দুপুরে শহরের নতুনপাড়াস্থ ফারিহা একাডেমিতে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফারিহা একাডেমির চেয়ারম্যান আসাদুজ্জামান সেন্টু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফারিহা একাডেমির পরিচালক ও ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর (উত্তর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা। প্রধান আলোচকের বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ডিএনসি মো. আলী হায়দার রাসেল। বক্তব্য রাখেন সহকারী শিক্ষক দেবপ্রিয়া পাল।
সভাপতির বক্তব্য রাখেন ফারিহা একাডেমির অধ্যক্ষ জাহাঙ্গীর আলম। সভা শেষে শিক্ষার্থীদের মাঝে কলম, খাতা, স্কেল, জ্যামিতিবক্স বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন একাডেমির সহকারী শিক্ষক দেবাশীষ তালুকদার। সভায় শিক্ষক-শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, মাদকদ্রব্য বা নেশা জাতীয় দ্রব্যের অপব্যবহার থেকে বাঁচাতে নিজেদের সন্তানদের প্রতি লক্ষ্য রাখতে হবে। সন্তানেরা কোথায় যায়, কী করে, কাদের সাথে মিশে খেলাধূলা করে। এসব বিষয়ে কড়া নজর রাখতে হবে। আগামী স্মার্ট বাংলাদেশ গড়ে তোলতে মাদককে না বলতে হবে। এসব জঘন্য নেশাজাত দ্রব্য থেকে যুব ও তরুণ সমাজকে রক্ষা করতে হবে। এই জন্য সকলের সহযোগিতা জরুরি প্রয়োজন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com