1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

দিরাইয়ে নৌকার প্রার্থী আল-আমিন চৌধুরীকে বরণ

  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

দিরাই প্রতিনিধি ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ -২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ওরফে আল আমিন চৌধুরীকে দিরাই আওয়ামী লীগও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বর্ণিল আয়োজনে বরণ করেছেন। মঙ্গলবার আল আমিন চৌধুরী ঢাকা থেকে বেলা আড়াইটার দিকে দিরাই এসে পৌঁছেন। এর আগে বেলা ১টার দিকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী দিরাই উপজেলার প্রবেশদ্বার শরিফপুর থেকে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে আ.লীগ প্রার্থী আল-আমিন চৌধুরীকে দিরাই পৌর শহরে নিয়ে আসেন। পরে শহরের পুরাতন লঞ্চঘাটে দলটির অস্থায়ী কার্যালয়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে আল আমিন চৌধুরী বলেন, দিরাই-শাল্লাবাসীর পরিবর্তনের আওয়াজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কানে পৌঁছেছে। যার কারণে মাননীয় প্রধান আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। তিনি বলেন, আপনাদের ভালোবাসায় আমি ধন্য, আমি চিরকৃতজ্ঞ। সবার সহযোগিতায় দিরাই-শাল্লার উন্নয়ন করতে চাই।
তিনি বক্তব্যের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ভাষা শহীদ, স্বাধীনতা যুদ্ধে শহীদ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন শুধু শহর নয়, হাওরপাড়ের জনগণকেও আমরা স্মার্ট বাংলাদেশের অংশিদার করতে চাই। তিনি বলেন, আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে, আমি থেমে থাকিনি। তিনি বলেন, এ নৌকা জাতির পিতা বঙ্গবন্ধুর নৌকা, এ নৌকা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার নৌকা, এ নৌকা দেশের শান্তিপ্রিয় উন্নয়ন প্রত্যাশী জনগণের নৌকা। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আমরা ঐক্যবদ্ধ হয়ে দিরাই-শাল্লার উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার সংগ্রামে এগিয়ে আসবো।
সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com