1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

এ পর্যন্ত জেলার ৫টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩৩ জন

  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
আগামী দ্বাদশ সংসদ জাতীয় নির্বাচনে অংশ নিতে গতকাল বুধবার (২৮ নভেম্বর) পর্যন্ত সুনামগঞ্জের ৫টি আসনে নির্বাচন কমিশনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩৩ জন। জেলা রিটার্নিং অফিসার ও সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থী ও তাদের সমর্থকরা।
সুনামগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬ জন প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রাথী রনজিত চন্দ্র সরকার, গণফ্রন্টের প্রার্থী জাহানুর রশীদ, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী মো. হারিছ মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, মো. সেলিম আহমদ এবং বিনয় ভূষণ তালুকদার।
নির্বাচনে অংশ নিতে সুনামগঞ্জ-২ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬ জন প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আল-আমিন চৌধুরী, গণতন্ত্রী পার্টির মিহির রঞ্জন দাস, স্বতন্ত্র প্রার্থী ড. জয়া সেনগুপ্তা, মো. মিজানুর রহমান, ঋতেশ রঞ্জন দেব ও ড. মো. শামসুল হক চৌধুরী।
সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৪ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমএ মান্নান, জাকের পার্টির প্রার্থী মো. নজরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মো. মাহফুজুর রহমান, শাহীনূর পাশা চৌধুরী।
সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৬ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক, জাতীয় পার্টি প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ, পিপলস পার্টির প্রার্থী মো. দেলোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার এনামুল কবির ইমন, মোবারক হোসেন এবং জাসদের প্রার্থী আবু তাহের মো. রুহুল আমিন।
সুনামগঞ্জ-৫ আসন থেকে ১১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক, স্বতন্ত্র প্রার্থী শামীম আহমদ চৌধুরী, জাকের পার্টির প্রার্থী শেখ ইয়াকুব আলী, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অ্যাড. নাজমুল হুদা হিমেল, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট থেকে মো. আশরাফ হোসেন, গণফোরামের আইয়ুব করম আলী, স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন, আবু লেইস, বাংলাদেশ সুপ্রিম পার্টির আবু সালেহ, ন্যাশনাল পিপলস পার্টির আজিজুল হক, স্বতন্ত্র প্রার্থী আয়ূব করম আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com