1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৭১ স্বাধীন বাংলা শ্রমিক ঐক্য পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
স্বেচ্ছাসেবী সংগঠন ৭১ স্বাধীন বাংলা শ্রমিক ঐক্য পরিষদ সুনামগঞ্জের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভা চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সংগঠনের প্রধান উপদেষ্টা প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলের কবরে পুষ্পস্তবক অর্পণ করে সংগঠনের শতাধিক নেতাকর্মী।
শোভাযাত্রা শেষে সুনামগঞ্জ পৌর চত্বরে এসে সংগঠনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের বর্তমান প্রধান উপদেষ্টা সুনামগঞ্জ পৌরসভা মেয়র নাদের বখত।
প্রধান অতিথির বক্তব্যে নাদের বখত বলেন, শাহ আবুল কাশেমকে সভাপতি করে ৭১ স্বাধীন বাংলা শ্রমিক ঐক্য পরিষদ আমার বড়ভাই প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল প্রতিষ্ঠা করেছিলেন। আমিও আপনাদের পাশে আছি এবং থাকবো। তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের সরকার আওয়ামী লীগের সাথে আমাদের সবাইকে থাকতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আবুল কাশেম, সাধারণ স¤পাদক নেছার আহমেদ শফিক, মহিলা স¤পাদিকা শেখ জনতা বেগম, সুরমা ইউনিয়ন শাখার মহিলা সভানেত্রী কুহিনূর বেগম, রঙ্গারচর ইউনিয়ন শাখার সভাপতি মস্তুুরা বেগম, বীর মুক্তিযোদ্ধার সন্তান সমুজ আলী, বাউল শিল্পী ছমির উদ্দিন, আতাউর রহমানসহ সংগঠনের কয়েকশত নেতাকর্মী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com