1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলার ৩টি আসনে প্রার্থী দিল জাতীয় পার্টি

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের ৩টি আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে জাতীয় পার্টি। সুনামগঞ্জ ১, সুনামগঞ্জ ৪ এবং সুনামগঞ্জ ৫ আসনে দলীয় প্রার্থী ঘোষণা করে দলটি। সোমবার (২৭ নভেম্বর) বিকেলে দলের চেয়ারম্যানের বনানী কার্যালয়ের সংবাদ সম্মেলনের মাধ্যমে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।
সুনামগঞ্জ – ১ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন আব্দুল মন্নান তালুকদার। তিনি জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের ছোট ঘাগটিয়া গ্রামের মরহুম অলি মামুদের পুত্র। তিনি সাচনাবাজার ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান।
সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
অপরদিকে, সুনামগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন অ্যাড. নাজমুল হুদা হিমেল। তিনি এ আসনের জাপা’র সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাড. আব্দুল মজিদ মাস্টারের পুত্র।
অ্যাড. নাজমুল হুদা হিমেল বলেন, জাতীয় পার্টি আমাকে মনোনীত করেছে। বাবার আদর্শ ধরে রেখে পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের প্রতীক লাঙ্গল নিয়ে সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। জনগণ আমাকে নির্বাচিত করলে আমি ছাতক-দোয়ারাবাজার অঞ্চলের কাক্সিক্ষত উন্নয়ন সাধনে নিজেকে নিবেদিত রাখবো। একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আশা করছি। আমি সকলের ভোট, সহযোগিতা, সমর্থন ও দোয়া কামনা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com