1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

জগন্নাথপুরে আমন সংগ্রহ নিয়ে সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে সরকারিভাবে কৃষকদের কাছ থেকে ন্যায্যমূল্যে আমন ধান ও বৈধ মিলারদের কাছ থেকে চাল সংগ্রহ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. শাহাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কাওসার আহমেদ, উপজেলা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ। এ সময় উপজেলা খাদ্য পরিদর্শক রুহুল আমিন চৌধুরী, সহকারী মৎস্য কর্মকর্তা রফিক উদ্দিন, উপজেলা সদর খাদ্যগুদাম কর্মকর্তা দীপক সূত্রধর, রাণীগঞ্জ খাদ্যগুদাম কর্মকর্তা নিপম সুমের, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, কৃষক বশির আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. শাহাব উদ্দিন জানান, এবার জগন্নাথপুর উপজেলার কৃষকদের কাছ থেকে সরকারি ভাবে ২৯৬ মেট্রিকটন আমন ধান সংগ্রহ করা হবে। প্রতি কেজি ৩০ টাকা অনুপাতে ১২শ টাকা মণ দরে ক্রয় করা হবে। সেই সাথে ৪৩ টাকা কেজি দরে বৈধ মিলারদের কাছ থেকে ২৬৯৬ মেট্রিকটন আতপ চাল ও ৪৪ টাকা কেজি দরে ৬৪ মেট্রিকটন সিদ্ধ চাল সংগ্রহ করা হবে। গত ২৩ নভেম্বর থেকে কার্যক্রম শুরু হয়েছে। চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। শীঘ্রই আনুষ্ঠানিকভাবে আমন সংগ্রহ উদ্বোধন হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com