1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ওয়াই মুভস প্রকল্পের পরামর্শ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

 

 

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য বিষয়ক জেলা পর্যায়ে কর্মকর্তাদের নিয়ে অর্ধবার্ষিক পরামর্শ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে এফ্যারটস ফর রুরাল এডভান্সমেন্ট (ইরা)’র ওয়াই মুভস প্রকল্পের উদ্যোগে এই পরামর্শ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিকাশ কুমার দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ডা. ননী ভূষণ তালুকদার, প্রধান শিক্ষিকা ফাহমিদা আখতার।
ওয়াই মুভস প্রকল্পের প্রকল্প কর্মকর্তা ফয়সল আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিশ্বজিৎকৃষ্ণ চক্রবর্তী, সুনামগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল কনসালটেন্ট ডা. দেবাশীষ শর্মা, বিশ্বম্ভরপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান, শান্তিগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, তাহিরপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামছুদ্দিন খান প্রমুখ।
প্রসঙ্গত, ২০২০ সালে ফেব্রুয়ারি থেকে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নে শিশুদের অধিকার, সুরক্ষা, পাচার রোধ, শিক্ষা, কৈশোরবান্ধব স্বাস্থ্যসেবা ও পুষ্টিমানের মানের উন্নয়নে প্ল্যান ইন্টারন্যাশনালের অর্থায়নে প্রকল্পটি বাস্তবায়ন করছে এফ্যারটস ফর রুরাল এডভান্সমেন্ট (ইরা)।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com