1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এইচএসসিতে জেলায় সেরা বিবিয়ানা কলেজ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

দিরাই প্রতিনিধি ::
এবার এইচএসসি পরীক্ষার ফলাফলে জেলায় সেরা প্রতিষ্ঠানের গৌরব লাভ করেছে দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের বিবিয়ানা মডেল কলেজ। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেয়েছে ৩০টি জিপিএ -৫। পাসের হার ৯৪.৮৭ ভাগ। এর আগেও হাওরপাড়ের এই কলেজ দুই বার জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠানের মর্যাদা লাভ করে। কলেজের এমন সফলতায় শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার সবার মাঝে আনন্দ বিরাজ করছে।
এবারের পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী সুজন, সুমন, নিলয় আনন্দের সাথে বলেন, আমাদের কলেজে নিয়মিত ক্লাস হয়। আমাদের স্যাররা খুবই আন্তরিক। পাড়াগাঁয়ের মনোরম পরিবেশে অবস্থিত আমাদের প্রিয় কলেজে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকদের রয়েছে সমন্বয়। আমাদের প্রিন্সিপাল স্যার খুবই সচেতন, যার কারণে আমাদের কলেজ প্রতিবছরই ভালো রেজাল্ট করে। এ কলেজর ছাত্র হিসেবে আমরা গর্বিত।
কলেজের অধ্যক্ষ নেপেন্দ্র তালুকদার বলেন, শিক্ষক, শিক্ষার্থী, সম্মানিত অভিভাবক ও পরিচালনা কমিটির সকলের আন্তরিক সহযোগিতায় আমরা প্রতিবছর উপজেলার সেরা প্রতিষ্ঠানের গৌরব লাভ করি। তিনি বলেন, এ পর্যন্ত আমরা এবারসহ তিন বার সুনামগঞ্জ জেলার মধ্যে প্রথম স্থান লাভ করি। আর এই সফলতার দাবিদার শিক্ষক, শিক্ষার্থী, সম্মানিত অভিভাবক ও পরিচালনা কমিটি। সফলতার বিজয় রথ অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com