1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে জনসচেতনতামূলক অনুষ্ঠান

  • আপডেট সময় রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

সুনামগঞ্জ জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে “জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকবিরোধী কর্মকা-ে/নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা” শীর্ষক জনসচেতনতামূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রশিক্ষণ গ্রহণের পর যুবকদের আত্মকর্মী হিসেবে গড়ে তুলতে হবে এবং নিজেকে শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।
জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. শাহনুর আলমের সভাপতিত্বে ও প্রশিক্ষক (কম্পিউটার) মো. আলমগীর কবীরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খাঁন, এনএসআই উপপরিচালক আরিফুর রহমান।
আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান ইমন, বিসিকের সম্প্রসারণ কর্মকর্তা জান্নাত আরা তানিয়া।
আত্মকর্মী, উদ্যোক্তা এবং যুব সংগঠকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সফল আত্মকর্মী তৃষ্ণা আক্তার রোসনা, মৌলানা আবিদুর রহমান।
উক্ত অনুষ্ঠানে সফল আত্মকর্মী, উদ্যোক্তা, বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধি, যুব উন্নয়ন অধিদপ্তর জেলা কার্যালয়ের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষক, সহকারী প্রশিকক্ষ ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় যানবাহন চালনা প্রশিক্ষণ কোর্সের ৫ প্রশিক্ষণার্থীর মধ্যে সনদপত্র বিতরণ ও আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com