1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

বিএডিসিতে জনবল সংকট : ১৯ পদের ১৬টিই শূন্য

  • আপডেট সময় রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জনবল সংকটে রয়েছে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি), সুনামগঞ্জ কার্যালয়। ১৯ পদের মধ্যে মাত্র ৩টি পদে ৩জন কর্মরত থেকে কার্যক্রম পরিচালনা করছেন। অবশিষ্ট ১৬টি পদই শূন্য। ফলে সেবা দিতে হিমসিম খাচ্ছেন সংশ্লিষ্টরা।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সহকারী প্রকৌশলী মঞ্জুরীকৃত পদ সংখ্যা ১টি। কর্মরত আছেন ১জন। উচ্চতর উপসহকারী/ উপসহকারী প্রকৌশলী পদ সংখ্যা ৩টি। কর্মরত আছেন ১ জন, দুুটি পদই শূন্য। সহকারী কোষাধ্যক্ষ ১টি পদই শূন্য। মেকানিক/সহকারী মেকানিক ৭টি পদের ৭টিই শূন্য। মেশিনিস্ট ১ জনের পদটি শূন্য। পিয়ন/দারোয়ান ৪টি পদের মধ্যে মাত্র ১জন কর্মরত আছেন। ৩টি পদই শূন্য। সব মিলিয়ে ১৯টি পদের মধ্যে কর্মরত আছেন মাত্র ৩জন। ১৬টি পদই শূন্য।
এ ব্যাপারে বিএডিসি সুনামগঞ্জ জোনের সহকারী প্রকৌশলী কাজী হোসনে আর রাফি বলেন, প্রয়োজনীয় জনবল না থাকায় সেবা দিতে আমাদেরকে হিমসিম খেতে হচ্ছে। শূন্যপদগুলো পূরণে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর আবেদন করা হয়েছে। এ ব্যাপারে আমি আবারো ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com