1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগর যুবদলের যুগ্ম আহ্বায়ক আটক

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হযরত আলী (৪০)কে সোমবার (২০নভেম্বর) বেলা দুইটার দিকে নিজ গ্রামের সামনের সড়ক থেকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।
পুলিশ জানায়, গত ১৩ নভেম্বর দুপুর সোয়া ১২টার দিকে বিএনপি ও অঙ্গসংগঠনের ২০-২৫জন নেতাকর্মী বিএনপির ডাকা অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে উপজেলার মধ্যনগর ইউনিয়নের গলইখালী গ্রামের সামনের সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় তারা অস্থিতিশীল পরিবেশ তৈরি করে মধ্যনগর-ধর্মপাশা সড়কে চলাচলকারী কয়েকটি যানবাহন ভাঙচুর করে। খবর পেয়ে ওইদিন বেলা দেড়টার দিকে সেখানে অভিযান চালিয়ে উপজেলার চামরদানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক ওয়াসিল আহমেদ (৪০) ও বিএনপির কর্মী রেজাউল মোড়ল (২৮)কে আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে রড, লাঠিসহ নাশকতার নানা উপকরণ উদ্ধার করা হয়। নাশকতার চেষ্টার ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ১২জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১০-১৫জনকে আসামি করে ওইদিন রাতেই থানায় একটি মামলা হয়।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, নাশকতার চেষ্টার ঘটনায় দায়ের মামলার সন্দেহভাজন আসামি হিসেবে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হযরত আলী (৪০)কে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com