1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৬ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চেয়ারম্যানের চমকের কথা জানিয়ে কমিটি ঘোষণা করলো বিএনএম

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

বিশেষ প্রতিবেদক ::
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের আগে জাতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)। ২০১ সদস্যবিশিষ্ট নতুন এই কমিটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে বিএনপির সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফরকে। তবে দলের নতুন চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়নি। চেয়ারম্যান পদে নতুন চমক আসছে বলে জানিয়েছে দলটির নতুন মহাসচিব ও মুখপাত্র ড. মো. শাহজাহান।
সোমবার (২০ নভেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বি.এন.এম) এর জাতীয় কার্যনির্বাহী কমিটির আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, যিনি দলের চেয়ারম্যান হবেন তিনি নিশ্চয়ই জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ের হবেন। তিনি রাজনীতিতে অত্যন্ত জনপ্রিয় একজন ব্যক্তি। আমরা আশা করি আগামী ৩-৪ দিনের মধ্যেই এই ঘোষণা দেওয়া হবে।
বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বিএনএমের চেয়ারম্যান হিসেবে যোগ দেওয়ার গুঞ্জনের বিষয়ে এক প্রশ্নের জবাবে মুখপাত্র ড. মো. শাহজাহান বলেন, আমরা কিন্তু কখনো বলিনি যে মেজর হাফিজ সাহেব এই দলের চেয়ারম্যানের দায়িত্ব নিচ্ছেন বা আসছেন বা আসবেন। কিন্তু আমরা এটা বলছি যে আপনারা নিশ্চয়ই চমক পাবেন।
আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার কথা জানিয়ে তিনি বলেন, অবশ্যই আমরা নির্বাচনে অংশগ্রহণ করব এবং এ পর্যন্ত ৭০-৮০ জনকে পেয়েছি, যারা মনোনয়ন পেলে জয়ী হতে পারবেন। নতুন কমিটিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে শাহ মো. আবু জাফর (সাবেক সংসদ সদস্য, ফরিদপুর- ০১ আসন), মো. আব্দুল ওহাব (সাবেক সংসদ সদস্য, ঝিনাইদহ- ০১ আসন), দেওয়ান শামসুল আবেদিন (সাবেক সংসদ সদস্য, সুনামগঞ্জ- ০৪ আসন) ও অধ্যাপক আব্দুর রহমান (সাবেক সংসদ সদস্য, বরগুনা- ০২ আসন) এবং মহাসচিব হিসেবে ড. মো. শাহজাহানের নাম ঘোষণা করা হয়। এ সময় বিএনএমের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com