1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয় নির্বাচনে অংশ নিতে শাল্লা উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ

  • আপডেট সময় সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ আসনে (দিরাই ও শাল্লা) নৌকা প্রতীক নিয়ে লড়তে পদত্যাগ করেছেন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ ওরফে আল আমিন চৌধুরী। রোববার বিকেলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন। এর আগে সকালে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনেন।
চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের ছোট ভাই। তিনি শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক। সুনামগঞ্জ-২ আসনে মনোনয়নপ্রত্যাশী হিসেবে প্রায় দুই বছর ধরে মাঠে প্রচার চালাচ্ছেন।
পদত্যাগপত্রটি গৃহীত হয়েছে দাবি করে চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ জানান, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য রেখে রাজনীতি করছি। আমার বাবা আবদুল মান্নান চৌধুরী শাল্লা উপজেলায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ ছিলেন। দিরাই-শাল্লার মানুষ এবার পরিবর্তন চায়। আশা করি এবার এখানে আমিই নৌকা পাব।
তিনি বলেন, ১৯৯৬ সালে তাঁর বাবা রাজনীতি থেকে অবসর নিলে তিনি সুরঞ্জিত সেনগুপ্তের হাত ধরে সুনামগঞ্জ-২ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের নেতৃত্বে সক্রিয় হন। ২০১৪ সালে শাল্লা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি সাধারণ স¤পাদক নির্বাচিত হন। ২০১৯ সালে শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হন।
সুনামগঞ্জ-২ আসনে জয়া সেনগুপ্তা ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন ছাড়াও মনোনয়নপ্রত্যাশী হিসেবে আছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ডালটন তালুকদার, প্রদ্যোত কুমার তালুকদার ও শাল্লা উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান অবনি মোহন দাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com