1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

জামালগঞ্জে সেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের প্রথম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বেহেলী ইউনিয়নের রাজাপুর গ্রামস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমবায় সমিতির সভাপতি গকুল চন্দ্র তালুকদার। সাধারণ সম্পাদক কাজল কান্তি তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা লিপি রানী দাস।
মো. এরশাদ আলীর কোরআন তেলাওয়াত ও ঝিনুক রানী তালুকদারের গীতা পাঠে সূচিত সভায় স্বাগত বক্তব্য দেন সমিতির সহ-সভাপতি প্রদীপ কুমার তালুকদার। তিনি তার বক্তব্যে সমিতির প্রথম এক বছরের আয়-ব্যয়ের হিসাব তুলে ধরে সকলের সহযোগিতা কামনা করেন।
সেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির প্রথম বার্ষিক সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সমবায় অফিসের উপ-পরিদর্শক মেহেদী হাসান, সাংবাদিক বিশ্বজিত রায়, বেহেলী ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সবিতা রানী সরকার, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মানিক লাল তালুকদার, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মো. জালাল উদ্দিন, বেহেলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুবোধ চন্দ্র তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অরবিন্দু দাস, সুজিত রঞ্জন তালুকদার, দীপঙ্কর তালুকদার মলয়, সাগর পুরকায়স্থ, জলি আক্তার, চম্পা বেগম, সামিয়া আক্তার।
সভা শেষে সেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পক্ষ থেকে সদস্য ও অন্যান্যের মাঝে প্রায় ৩০০ চারা গাছ বিতরণ করা হয়। সব শেষে সমিতির সভাপতি গকুল চন্দ্র তালুকদারের সমাপনী বক্তব্যে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। -সংবাদ বিজ্ঞপ্তি

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com