1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে সাড়া নেই

  • আপডেট সময় শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে সাড়া দিচ্ছেন না সুনামগঞ্জ জেলাবাসী। জনসমর্থন না পেয়ে বিএনপি’র নেতাকর্মীরাও হতাশ। এদিকে, সাধারণ মানুষ বলছেন- বিএনপি-জামায়াত অবরোধ-হরতাল দিয়ে জনগণের উপরই জুলুম চালাতে চায়। তাছাড়া তাদের নাশকতামূলক কর্মকা-ে মানুষ ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে। একটি রাজনৈতিক দলের এমন কর্মসূচি জনগণ সমর্থন করে না। তারা জনগণ থেকে ক্রমেই বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
বিএনপি-জামায়াতের তৃতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের দ্বিতীয় দিন বৃহ¯পতিবার সুনামগঞ্জে সবকিছু ছিল স্বাভাবিক। অবরোধের কোনো প্রভাবই জনজীবনে পড়েনি। স্কুল-কলেজ, অফিস-আদালত, ব্যাংকে স্বাভাবিক কার্যক্রম বজায় ছিল। শহরের রাস্তায় যানবাহন চলাচল ছিল অন্যান্য দিনের মতোই। এমনকি দূরপাল্লার কিছু বাসও ছেড়ে গেছে। তবে বিএনপি’র নাশকতার ভয়ে যাত্রী না আসায় অনেক বাস ছেড়ে যেতে পারেনি।
বিভিন্ন এলাকায় কাজে যোগ দেওয়া মানুষ বলছে, দিনের পর দিন অবরোধ দিয়ে এখন মাঠ গরম করা যাবে না। মানুষ এখন এসব মানবে না। কাজ না করলে খাবে কি? আপনার আন্দোলনে যাদের সমর্থন আছে তারাও এধরনের কর্মসূচি চায় না। পরিবহন মালিকরা বলছেন, বিএনপি-জামায়াতের নাশকতার ভয়ে অনেক বাস চলছে না। নাহলে কিছুই বন্ধ থাকতো না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com