1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

আরও দুদিন অবরোধের ঘোষণা জামায়াত-বিএনপি’র

  • আপডেট সময় শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

সুনামকণ্ঠ ডেস্ক ::
আবার দুই দিন অবরোধের ঘোষণা দিয়েছে জামায়াত ও বিএনপি। বিএনপি দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতা-কর্মীদের মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আগামী রোববার (১২ নভেম্বর) ও সোমবার (১৩ নভেম্বর) সারা দেশে এ কর্মসূচি পালন করবে তারা। বৃহ¯পতিবার (৯ নভেম্বর) বিকেলে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ভার্চুয়ালি এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।
বিএনপিসহ কিছু বিরোধী দলের ডাকা তৃতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধ শেষ হচ্ছে শুক্রবার (১০ নভেম্বর) সকাল ৬টায়। দুইদিন বিরতি দিয়ে চতুর্থ দফায় রোববার থেকে দুই দিনের অবরোধ কর্মসূচি পালন করবে তারা।
রিজভী বলেন, রোববার (১২ নভেম্বর) সকাল থেকে মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল পর্যন্ত সারাদেশে সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালন করা হবে। শুক্রবার সারাদেশের মসজিদগুলোতে নিহত নেতা-কর্মীদের মাগফিরাত কামনা করে জুমার নামাজের পর মোনাজাত করা হবে।
অপরদিকে, তৃতীয় দফার চলমান অবরোধ কর্মসূচি শেষ হওয়ার আগেই চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীও। বিএনপির কর্মসূচি ঘোষণার পর বৃহ¯পতিবার সন্ধ্যার দিকে তারাও অবরোধ কর্মসূচি ঘোষণা করে। দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মা’ছুম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
বিবৃতিতে বলা হয়েছে, রবিবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চলবে চতুর্থ দফার এই অবরোধ। এছাড়া গত কয়েক দিনে কর্মসূচি পালনকালে নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করে আগামীকাল শুক্রবার দেশব্যাপী দোয়া মাহফিল করবে দলটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com