1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঝটিকা হামলা চালিয়ে পিকআপ ভ্যান ভাঙচুর করলো বিএনপি নেতাকর্মীরা

  • আপডেট সময় শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ উপজেলার পাগলাবাজার এলাকায় একটি পিকআপ ভ্যান ভাঙচুর করেছে বিএনপি নেতাকর্মীরা। এ সময় বিএনপি’র এক কর্মীকে আটক করে পুলিশ। সে শান্তিগঞ্জ থানা এলাকার পশ্চিম পাগলা ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের আব্দুল বশিরের ছেলে শহীদ মিয়া (২৩)।
জানাযায়, বৃহ¯পতিবার (২ নভেম্বর) দুপুরে পাগলাবাজার এলাকায় অবরোধের সমর্থনে যানবাহনে ঝটিকা হামলা শুরু করে বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় তারা চলন্ত যানবাহনে ঢিল ছুড়তে থাকে। এক পর্যায়ে একটি পিকআপ ভ্যান আটকে সেটিতে ভাঙচুর চালায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে থাকে। এ সময় পুলিশ বিএনপি কর্মী শহীদ মিয়াকে আটক করে।
শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, পাগলাবাজারে বিএনপির ওই কর্মী চলন্ত গাড়িতে ঢিল মারে ও গাড়ি ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করেছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com