1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে বিএনপি-জামায়াতের অর্ধ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার এলাকায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে রাষ্ট্রীয় স¤পদ ধ্বংস, নাশকতায় জড়িত থাকার অভিযোগে বিএনপি-জামায়াতের অর্ধশতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। রবিবার (২৮ অক্টোবর) রাতে শান্তিগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বাদী হয়ে শান্তিগঞ্জ থানা এলাকার বিএনপি-জামায়াতের ৪৯ জন নেতাকর্মীর নাম উল্লেখ ও ৩০/৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রবিবার (২৮ অক্টোবর) সকাল থেকে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাগলা বাজার এলাকায় বিএনপি-জামায়াতের ৮০/৯০ নেতাকর্মীরা কাঠের লাঠি, লোহার রড ও রাস্তায় গাছের টুকরা ফেলে মহাসড়কে যান চলাচলে প্রতিবন্ধকতা ও নাশকতা শুরু করে। তখন থানা পুলিশ বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের ধাওয়া দিলে সকল নেতাকর্মী পালিয়ে যায় এবং থানা পুলিশ ৬ নেতাকর্মীকে আটক করে। আটককৃতরা হলো শান্তিগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক ও সিচনী গ্রামের বাসিন্দা সোহেল মিয়া (৪৮), উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ও রায়পুর বড় বাড়ির বাসিন্দা শাহদাত হোসেন কামরান (৩৩), যুবদলের যুগ্ম আহ্বায়ক ও হলদারকান্দি গ্রামের বাসিন্দা ওবায়দুল করিম মাছুম (৩০), ছাত্রদল কর্মী ও হরিনগর গ্রামের বাসিন্দা আবু তাহের ইমন (২২), ছাত্রদল কর্মী ও হলদারকান্দি গ্রামের বাসিন্দা জাহেদ আলম (১৯), উপজেলা বিএনপির কর্মী ও শত্রুমর্দন গ্রামের বাসিন্দা আলা উদ্দিন (৪৮)।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নাশকতা করার অপরাধে তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার ছয় জনকে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com