1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ, দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার মধ্যনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে দুই পক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনকে নেত্রকোণার কলমাকান্দা এবং অপর দুজনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মাছিমপুর গ্রামের বাসিন্দা জাহের চৌধুরী ও নূরুল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সকাল আটটার দিকে নিজেদের বাড়ির সামনের খোলা জায়গায় এ নিয়ে ওই দুজনের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে জাহের চৌধুরী (৬০), নূরুল মিয়া (৫০), রওশন আরা (৩৫), রোকন চৌধুরী (৩০) ও স্বপন চৌধুরী (৩২)সহ ৬জন আহত হন। এদের মধ্যে আহত রওশন আরা ও নূরুল মিয়াকে ধর্মপাশা ও রোকন চৌধুরী এবং স্বপন চৌধুরীকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মধ্যনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান বলেন, বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে শুনেছি। এ ঘটনায় থানায় এখনো লিখিত অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com