1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকার দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে : এড. রনজিত সরকার

  • আপডেট সময় শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এবং সুনামগঞ্জ-১ আসনে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরন্তর কাজ করে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ক্রমেই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে হাওরাঞ্চলে প্রত্যন্ত অঞ্চলে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আর দেশে বজায় রাখতে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে।
তিনি শুক্রবার (২০ অক্টোবর) সুনামগঞ্জ-০১ আসনের জামালগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নের সদরকান্দি পয়েন্ট প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার এর পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উত্তর ইউপি কৃষকলীগের সভাপতি গোলাম হোসেন এর সভাপতিত্বে ও জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জামাল হোসেনের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক এখলাছুর রহমান তারা, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, সাচনা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক বাবুল মিয়া, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন বিপক, যুবলীগ নেতা বুরহান উদ্দিন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মোস্তফা কামাল, ওলিউল্লাহ, যুগ্ম সাধারণ স¤পাদক হেলাল, শাহাবুদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া, এডভোকেট বিজিত, ছাত্রনেতা জয়াশীষ লিটন, লিমন প্রমুখ।
এছাড়া অ্যাড. রণজিত সরকার জামালগঞ্জ উপজেলা সদর সাচনা বাজার, বসুন্ধরা, নতুনপাড়া, নাথপাড়া, ফেনারবাক ইউনিয়নের মাতারগাঁও, খোজারগাঁও, ছয়হারা, গঙ্গাধরপুর, ভাটি দৌলতপুর, উজান দৌলতপুর, রাজাবাজ, সাচনা গ্রাম, বেহেলী ইউনিয়নের ইনাতনগর, রাজাপুর মিলন যুবসংঘের পূজাম-প পরিদর্শন করেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, পূজায় হিন্দুরা পূজা আর্চনা করলেও আনন্দ উৎসবে সব ধর্মের মানুষ অংশগ্রহণ করে সম্প্রীতির এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সম্প্রীতির এই বাংলাদেশ আরো সামনে এগিয়ে যাবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com