1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংস্কৃতিক রাজধানীতে রূপান্তর হবে সুনামগঞ্জ : মেয়র নাদের বখত

  • আপডেট সময় বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
‘সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটার’-এর ২০ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় শহরের উকিলপাড়া এলাকায় রিভারভিউ ও সুরমা নদীতে বজরায় (নৌকা) এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করে এই সংগঠন। ওইদিন সন্ধ্যায় সুনামগঞ্জের নাট্যব্যক্তিত্ব রমেন্দ্র ভট্টাচার্য্য এই উৎসবের উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক অ্যাড. সামছুল আবেদীন ও দৈনিক সুনামগঞ্জের খবরের স¤পাদক পংকজ দে।
অনুষ্ঠান পরিচালনা করেন সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটারের দলনেতা দেবাশীষ তালুকদার শুভ্র।
বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে জাতীয় সংগীত পরিবেশন করেন শিশুশিল্পীরা। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গল্প, নাটক, গান পরিবেশন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাদের বখত বলেন, সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটার সুনামের সাথে কার্যক্রম চালিয়ে এসেছে। আজ এই সাংস্কৃতিক সংগঠনের ২০ বছর পূর্তি হয়েছে। এটা অনেক আনন্দের বিষয়। তিনি সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, আমাদের প্রত্যাশা সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটার যুগ যুগ ধরে তার কার্যক্রম চালিয়ে যাবে। এক সময় সাংস্কৃতিক রাজধানীতে রূপান্তর হবে সুনামগঞ্জ। তিনি বলেন, আমাদের বাঙালি জাতির গোড়ার ইতিহাস জানতে হবে সকলে। আগামী প্রজন্মকে অবশ্যই জানতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com