1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বেপরোয়া বাস কেড়ে নিল দুই প্রাণ

  • আপডেট সময় শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জে বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশায় থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। বৃহ¯পতিবার (১২ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার পাথারিয়া বাজার সংলগ্ন পাথারিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার সামনের সড়কে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত সিএনজি চালক শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের হোসেনপুর গ্রামের বাসিন্দা নূর জালাল ওরফে আবু মিয়ার ছেলে ইমরান হোসেন (৩০) ও স্কুলছাত্রী দিরাই থানাধীন শরীফপুর গ্রামের কাতার প্রবাসী সবুজ চৌধুরীর মেয়ে তাওসিফা চৌধুরী (১২)। সে স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। আহতরা হলেন- শরীফপুর গ্রামের বাসিন্দা হিরণ মিয়ার মেয়ে ফাতেমা বেগম (১২), মাসুক মিয়ার মেয়ে সুনারা বেগম (১২), মৃত মাসুদ উল্লার ছেলে তালেব আলী (৬০) ও মৃত কটাই মিয়ার ছেলে মক্তছর আলী (৬০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাকিন পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে গত বুধবার রাতে যাত্রী নিয়ে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে আসে। আর অটোরিকসাটি যাত্রী নিয়ে দিরাই থেকে সুনামগঞ্জ শহরে যাচ্ছিল। পথে শান্তিগঞ্জ উপজেলায় পাথারিয়া বাজার সংলগ্ন পাথারিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার সামনের সড়কে বেপরোয়া গতির বাস সিনএজিচালিত অটোরিকসাটিকে চাপা দেয়। এতে অটোরিকসাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে দুজন মারা যান।
খবর পেয়ে শান্তিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল দুর্ঘটনাস্থল থেকে মরদেহ ও আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।
শান্তিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিশির কুমার দাস বলেন, যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশা একে অপরকে সাইড দিতে গিয়ে বাসের গতি নিয়ন্ত্রণ না রাখতে পেরে সরাসরি চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলে মারা যান।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, পাথারিয়ায় বাসচাপায় দুই যাত্রী ঘটনাস্থলে মারা যান। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে আছে। চালক ও তার সহকারী পালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com