1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফলোআপ : এক ব্যক্তির টাকা ফেরত দিল ‘গ্রামীণ শক্তি’

  • আপডেট সময় শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
দৈনিক সুনামকণ্ঠে ‘গ্রামীণ শক্তি’র মামলার হয়রানির শিকার নিরীহ মানুষ’ শীর্ষক সংবাদ প্রকাশের পরই গ্রামীণ শক্তি নামক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাহাড়া ইউপির ডুমরা গ্রামের চা দোকানি কৃপেন্দ্র চন্দ্র দাশকে ৬ হাজার টাকা ফেরত দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে কৃপেন্দ্র চন্দ্র দাশের হাতে এই ৬ হাজার টাকা তুলে দেন সংস্থাটির জনৈক ব্যক্তি। তিনি তার নাম-পরিচয় প্রকাশ করতে অপারগতা জানান।
কৃপেন্দ্র দাশ বলেন, আমি সৌর বিদ্যুৎ না নিয়েও মামলার আসামি হয়েছি। আমার বিরুদ্ধে ওয়ারেন্ট হওয়ার পর মোট ১২হাজার টাকা খরচ হয়েছে। এরমধ্যে কিস্তির জন্য গ্রামীণ শক্তিকে যে ৬ হাজার টাকা পরিশোধ করেছিলাম সেই টাকা ফেরত পেয়েছি।
৮ অক্টোবর গ্রামীণ শক্তির সোলার প্যানেল সিস্টেম (সৌরবিদ্যুৎ) ক্রয় সংক্রান্ত মামলায় কিস্তি পরিশোধ না করার অপরাধে পুলিশ কৃপেন্দ্র দাশকে গ্রেফতার করে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করেন। পরে ৬ হাজার টাকা কিস্তি পরিশোধ করে মুক্তি পান কৃপেন্দ্র দাশ। বিষয়টি নিয়ে দৈনিক সুনামকণ্ঠে সংবাদ প্রকাশ করা হয়। সংবাদ প্রকাশের পরপরই চা দোকানি কৃপেন্দ্র দাশের হাতে সংস্থাটির এক ব্যক্তি ৬ হাজার টাকা ফেরত দেন।
অন্যদিকে সুজন চন্দ্র দাশের টাকা এখনও ফেরত পাননি। তবে মামলার বাদী আনোয়ার হোসেন সংবাদে বলেছিলেন, “যারা নিরপরাধ তাদের বিষয়ে একটা সমাধান করবেন তারা।”

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com