1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ষোলঘরে মিনি মার্কেট নির্মাণকাজ উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের ষোলঘর এলাকায় আধুনিক মিনি মার্কেট নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই মিনিমার্কেট নির্মাণকাজের উদ্বোধন করেন মেয়র নাদের বখত।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে মেয়র নাদের বখত জানান, পৌর শহরের ষোলঘর পয়েন্টের পাশে ফুটপাত দখল করে মাছ ও সবজির ব্যবসায়ীরা দোকানপাট বসান। যার ফলে এখানে প্রতিনিয়ত যানজটে পড়ে ভোগান্তির শিকার হন নাগরিকরা। সেই ভোগান্তি থেকে মুক্তি ও ব্যবসায়ীদের সুবিধার্থে ২৫ লাখ টাকা ব্যয়ে পৌরসভার উদ্যোগে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি মিনি মার্কেট নির্মাণ করা হচ্ছে।
মেয়র নাদের বখত আরও বলেন, কয়েকদিন পর শারদীয় দুর্গাপূজা। সেই লক্ষে শহরের কিছু ভাঙা রাস্তা আমার পুনরায় মেরামত করে দিচ্ছি। যাতে পূজায় পৌরবাসীকে কোন ভোগান্তিতে পড়তে না হয়। সেই সাথে পূজা শেষ হওয়ার পর শহরের যে কয়েকটি জায়গায় বৃষ্টিতে সড়কের যে ক্ষতি হয়েছে সেগুলো আমরা নতুন করে মেরামত করে দিব।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ কাউছার, ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জলি রায়, সহকারী শিক্ষক স্বর্ণা চক্রবর্তীসহ পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com